Home > my bangla blog > কি হচ্ছে আমাদের এই দেশে

কি হচ্ছে আমাদের এই দেশে

আমাদের সরকার রাঘব বোয়াল ধরতে ব্যস্ত। তেনারা দেশটাকে রাতারাতি পরিবর্তন করে ফেলবেন। বাংলাদেশ ২০০৮ সালে ইনশআল্লাহর সমগ্র প্রৃথিবিতে আদর্শ রাষ্ট্র হিসাবে পরিচিতি পাবে ।

দাড়ান দাড়ান, এত খুশি হবার কিছু নাই। এই সব শুধু মাত্র আমাদের দেশের ১১ জন বুজুর্গ ব্যক্তি এর ধারনা। যাই সেটা নিয়া আমার কোনই মাথা ব্যাথা নেই। কারণ আমি ২ পয়সার মানুষের দলের। আমারে তারা সোধরানোর কিছু নাই।

এবার আসেন আসল কথা কই। সরকার ঐসব রাঘব বোয়াল ধরতে গিয়া, যেই জনগনের লাইগা ক্ষমতায় বসছে, সেই জনগনরে নিয়া কোন চিন্তা নাই। বরং তারা মধ্য বিত্তকে নিয়ে উপহাস করছে কিছুদিন পর পর। যেমন: বেগুনের দাম বাড়ায় সেটা সলভ না করে বলে “আপনারা বেগুনি না খেয়ে পেপেনি খান”। অন্য সময় হলে এই কথা নির্ঘাত হেসে ফেলতাম। কিন্তু তখন হাঁসতে পারিনি, এখনো পারছি না। এখন বাজারে যেয়ে কেও যদি খুশি মনে বাড়ি ফিরতে পারেন তাহলে আমি তাকে ১০০ টাকা পাঠাব (একটু আগে আরেকটা পোস্ট পড়ে টাকার অংকটা মাথায় ঘুরছে, তাই লেখে ফেল্লাম )।

এবার আসা যাক এই পোস্ট লেখার মুল কারণে, আপনি কি লক্ষ্য করেছেন, রাস্তাঘাটে ছিনতাই, মলম পাটি, ফ্রড -দের সংখ্যা কি পরিমান বেড়েছে। আপনাদের তো আমার একটা করুন অভিজ্ঞতা বলা হয়নি। আমি লাস্ট ২ মাসে ১ বার ছিনতাই ও ১বার মলম পার্টির কবলে পরে টোটাল ৪ টি মোবাইল ও কিছু নগদ টাকা (ক্রেডিট কার্ডের যোগে সাথে নগদ টাকা থাকে না), যার মুল্য প্রায় ৪০০০০ টাকা (ল্যাপটপটা প্রতিবার কেমনে জানি বাইচা গেছে )। আমার সখের এই ল্যাপটপ এখন আর অফিসে ব্যবহার করি না। আমাদের অফিসের আরেক কলিগের ল্যাপটপ গতকাল গেছে। তো আপনি বলেন সরকার আমাদের কি নিরাপত্ত দিল।

আমি প্রায় সময় ভাবি, মাসে মাসে যে এতো গুলা টাকা ট্যাক্স বাবদ যায়, সেটা আমি কেন দিচ্ছ। তারাতো আমার প্রতি তাদের দায়িত্বের কিছুই পালন করছে না।

তাই আবারো বলছি, “কি হচ্ছে আমাদের এই দেশে”।

**সম্ভব হলে রেটিং দিন, আমারোতো সখ আছে টপ রেটেড লিস্টে উঠার ।

Categories: my bangla blog Tags:
  1. No comments yet.

%d bloggers like this:
63 queries in 1.747 seconds